লাস ভেগাসে জেনিফার-বেনের বিয়ে

গাঁটছড়া বাঁধলেন হলিউড তারকা জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক। যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বিয়ে করেছেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন মিসেস লোপেজ নিজেই।

জেনিফার তার পারসোনাল ওয়েবসাইটে লিখেছেন, আমরা এটা করেছি। ভালবাসা সুন্দর এবং সদয়। বিশ বছরের ধৈর্য্যের ফল পেয়েছি। জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক তাদের প্রথম বাগদান ভাঙার ১৯ বছর পর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। শনিবার (১৬ জুলাই) বিয়ে করেন তারা। বিয়ের পর নাম পরিবর্তন করে জেনিফার অ্যাফ্লেক রাখার কথাও রয়েছে।

গতবছরই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দম্পতিকে একসাথে দেখা যায়। সেখান থেকেই ভক্তদের মধ্যে তাদের একসাথে হবার গুঞ্জন শুরু হয়।

২০০২ সালে গিগলি সিনেমার সেটে প্রথম দেখা হয় জেনিফার এবং বেনের। ২০০৩ সালে বাগদান করেছিলেন, বিয়ের তারিখ নির্দিষ্ট হওয়ার পরও সম্পর্ক ভেঙে ফেলেন তারা দুজন।

একসাথে ফিরে আসার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত পরিবারের সাথে ছবি, ভিডিও শেয়ার করছেন এই জুটি। ভক্তরা এই জুটির নাম দিয়েছেন বেনিফার।

এই ১৯ বছরে জেনিফার লোপেজ বেশ কয়েকবার বাগদান করেছেন। ২০০৪ সালে গায়ক মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন তিনি। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ ঘটে। সেখানে তাদের দুটি সন্তানও রয়েছে। বেনের সাথে জেনিফারের এটি চতুর্থ বিয়ে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.