ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি

শেষ পর্যন্ত গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে প্রথম রাউন্ড শেষ করল আর্জেন্টিনা। এর পর শুরু হবে ষোলো দলের লড়াই। গ্রুপসেরা হওয়ায় দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সকে এড়িয়েছে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে ওঠার পথে মেসিদের প্রতিপক্ষ এবার অস্ট্রেলিয়া।

কাতার বিশ্বকাপে বুধবার বাংলাদেশ সময় (দিবাগত) রাত ১টায় পোল্যান্ডের মুখোমুখি হয় আর্জেন্টিনা। ম্যাচে ২-০ গোলে পোল্যান্ডকে হারিয়েছেন মেসিরা।

লিওনেল মেসি বিশ্বাস করেন, পোল্যান্ডের বিপক্ষে জয়ের সুবাদে আর্জেন্টিনাকে বিশ্বকাপের শেষ ষোলতে নেতৃত্ব দেওয়ার পর দিয়েগো ম্যারাডোনা খুব খুশি হবেন।

মেসি বলেন, আমি এটি শিখেছি, আমি এটি জানতাম না। এই ধরনের রেকর্ড অর্জন চালিয়ে যেতে পেরে আনন্দিত। আমি মনে করি দিয়েগো আমার জন্য খুব খুশি হবেন, কারণ তিনি সবসময় আমাকে অনেক স্নেহ করতেন।

ম্যাচশেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেই পেনাল্টি মিসের বিষয়ে প্রশ্নের মুখে পড়েন মেসি। জবাবে তিনি বলেন, ‘পেনাল্টিটা মিস করে আমার খুবই রাগ হচ্ছিল।’

মেসির সেই মিসের পর আর্জেন্টিনাকে গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পেয়ে যায় দলটি। এর পর সময় যত গড়িয়েছে দলের পারফরম্যান্স যেন পাল্লা দিয়ে তত বেড়েছে।

এমন পারফরম্যান্স প্রসঙ্গে মেসি বলেন, ‘আমার ভুলের পর এই দলটা দারুণ শক্তিশালী হয়ে ফিরে এসেছিল। কারণ আমরা জানতাম, প্রথম গোলটা পেলেই পুরোপুরি বদলে যাবে ম্যাচ।’

You might also like

Leave A Reply

Your email address will not be published.