বিএনপি কথায় কথায় বিদেশি দূতাবাসে যায়: আইনমন্ত্রী

বিএনপিকে পরনির্ভরশীল দল উল্লেখ করে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, তারা কথায় কথায় বিদেশি দূতাবাসে চলে যায়। পাকিস্তানের ভয় দেখায়। তারা ক্ষমতায় এলে দেশকে বিরান করে ফেলবে। তাই জনগণকে সতর্ক থাকতে হবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিতে হবে। তাহলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হবে।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে চাবি হস্তান্তর ও গৃহপ্রবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে মোট ৪০৩ জন গৃহহীনের মাঝে ঘরের চাবি তুলে দেওয়া হয়। এ সময় জানানো হয়, কসবার মনকশাইর এলাকার এ প্রকল্পটি দেশের সর্ববৃহৎ আশ্রয়ণ প্রকল্প। এখানে বিদ্যালয় ও পার্ক হবে বলে জানান মন্ত্রী।

এ সময় আনিসুল হক আরো বলেন, শেখ হাসিনার সরকার জনগণের সরকার। বিএনপির সেক্রেটারি বেশ লম্বা লম্বা বক্তব্য দিয়ে বলেন যে আমরা নাকি দেশ ধ্বংস করে দিচ্ছি। গরিবের ঘর পাওয়া যদি ধ্বংসের বিষয় হয় তাহলে এটাই ভালো। আসল কথা হলো, বিএনপি জনগণের সেবা করা পছন্দ করে না। তারা জনগণের নামে ভিক্ষা এনে লুটপাট করতে চায়।

আশ্রয়ণ প্রকল্প এলাকায় হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম। কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলমের সঞ্চালনায় এতে বক্তব্য দেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সায় ভূঁইয়া, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, কসবা পৌরসভার মেয়র এম জি হাক্কানি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবীর আহমেদ ভুঁইয়া।

You might also like

Leave A Reply

Your email address will not be published.