ফেসবুকের মাধ্যমে মা-বাবাকে পেলো হারিয়ে যাওয়া শিশু

বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রায়মনি চেলেরঘাট নামক এলাকা থেকে পাঁচ বছরের এক শিশুকে উদ্ধার করে পুলিশ। তবে, নিজের ও বাবা-মায়ের নাম বলতে পারলেও বাড়ির ঠিকানা বলতে পারছিল না সে। পরে শিশুর পরিবারের সন্ধান পেতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট দেয় ত্রিশাল থানা-পুলিশ। সেই পোষ্ট মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এবং শিশুটি ফিরে পায় বাবা-মায়ের কোল।

এদিন সকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুরের ফরিদপুর গ্রাম থেকে শান্তনা নামের পাঁচ বছরের একটি শিশু হারিয়ে যায়। সন্তানকে হারিয়ে পাগলপ্রায় মা-বাবা। সন্তানকে খুঁজে পেতে নিজ গ্রামসহ আশপাশের এলাকায় মাইকিংও করেন তারা।

অন্যদিকে ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের রায়মনি চেলেরঘাট নামক এলাকা থেকে উদ্ধার শিশুটির স্বজনদের সন্ধান পেতে বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ত্রিশাল থানার’ আইডি থেকে পোষ্ট দেন ওসি মাইন উদ্দিন। পোষ্টটি নজরে আসে শিশুটির স্বজনদের। ওইদিন রাত ১টার দিকে ত্রিশাল থানায় ছুটে আসেন মা-বাবা ও স্বজনরা। শিশু শান্তনা ফিরে পায় তার মা-বাবাকে।

বাবা কাসেম জানান, চকলেট-বিস্কিট কিনে দিয়ে মেয়েকে বাড়ি যেতে বলে, আমি রিকশা নিয়ে চলে যাই। কীভাবে সে ত্রিশাল চলে আসে আমরা জানি না।

ওসি মাইন উদ্দিন বলেন, রাত ১টার দিকে মাকে পেয়ে খুশি হয় শান্তনা।

You might also like

Leave A Reply

Your email address will not be published.