দীর্ঘ এক যুগ পর টনি ডায়েস দম্পতি

জনপ্রিয় অভিনেতা টনি ডায়েস ও প্রিয়া ডায়েস। দীর্ঘদিন ধরে তাদের পর্দায় দেখা যায় না। একযুগ পর তারা হাজির হচ্ছেন টেলিভিশনের পর্দায়। বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ হিল্লোল’-এ অংশ নেবেন এই জুটি।

অন্যান্য অনুষ্ঠানের তুলনায় ম্যাগাজিন অনুষ্ঠান নির্মাণ কষ্টসাধ্য, তাই রেকর্ডিং করে ম্যাগাজিন অনুষ্ঠান নির্মাণ করা হয়। কিন্তু এবার ‘আনন্দ হিল্লোল’ অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করার ভিন্নধর্মী পদক্ষেপ নিয়েছে বিটিভি কর্তৃপক্ষ।

ভিন্ন আঙ্গিকের এই অনুষ্ঠানের পরিচালক ও প্রযোজক নূর আনোয়ার রনজু বলেন, ‘মানুষের কর্মব্যস্ততা এবং অস্থিরতার রোবটিক জীবনকে কিছুটা ঘরমুখো করেছে কোভিড-১৯। মহামারির এই সময়ে প্রায় সবাইকে বাসায় ঈদ উদযাপন করতে হবে। দর্শকরা টিভি অনুষ্ঠান দেখারও পর্যাপ্ত সময় পাবেন; তাই দর্শককে ভিন্নধর্মী স্বাদ দিতেই সরাসরি সম্প্রচারের মাধ্যমে এই ম্যাগাজিন অনুষ্ঠানের পরিকল্পনা করেছি।’

‘আনন্দ হিল্লোল’-এ সংগীত পরিবেশন করবেন অবন্তী দেব সিঁথি, কাজী নওরীন, মেহরাব, সুরাইয়া শাকিলা শুক্লা, সুভাশিষ ভৌমিক প্রমুখ। লিখন রায়ের নির্দেশনার নৃত্য পরিবেশন করবেন জান্নাতুল সুমাইয়া হিমি, টিভি তারকা আরোশ এবং তাদের দল। কৌতুক পরিবেশন করবেন মীরাক্কেল খ্যাত শাওন মুজমদার। আড্ডায় অংশ নেবেন নুসরাত ফারিয়া, টনি ডায়েস, মীর সাব্বির, শম্পা রেজা, শাইখ সিরাজ প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস।

ঈদুল ফিতরের দিন সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে লাইভ অনুষ্ঠানটি, চলবে রাত ৮টা পর্যন্ত।

You might also like

Leave A Reply

Your email address will not be published.