জেড আর এফ নির্বাহী পরিচালক ফরহাদ হালিম ডোনারের জন্য দোয়া কামনা

ফের অসুস্থ হয়ে পড়েছেন জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেড আর এফ) এর নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জিয়াউর রহমান ফাউন্ডেশন এর ওয়ার্কিং কমিটি বিষয়টি নিশ্চিত করেছে।

ডোনারের রোগমুক্তির জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করতে জেড আর এফ-এর সদস্যসহ দেশবাসীর কাছে আহ্বান জানিয়ে তাতে বলা হয়- “বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের শুরু থেকেই বিভিন্ন কর্মসূচি নিয়ে দেশের গরিব, অসহায় ও দরিদ্র মানুষের পাশে রয়েছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেড আর এফ)। এসব কাজের নেপথ্যে থেকে যিনি কাজ করেন তিনি আমাদের অত্যন্ত শ্রদ্ধেয় ও সম্মানিত জেড আর এফ- এর নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার। জেডআরএফের প্রেসিডেন্ট জনাব তারেক রহমানের নির্দেশনায় ও নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের সার্বিক তত্ত্বাবধানে জেডআরএফের উদ্যোগে অসংখ্য কর্মসূচি পালন করা হয়েছে এবং হচ্ছে। উল্লেখ্যযোগ্য কর্মসূচির মধ্যে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ, দেশের সমস্ত বেসরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের জরুরি বিভাগের কর্মরতদের জন্য পিপিই সরবরাহ, হাত ধোয়ার বেসিন স্থাপন, হটলাইনে মেডিকেল সেবা প্রদান, রোগীর বাড়িতে গ্যাসের সিলিন্ডার প্রদান ইত্যাদি।

কিন্তু অধ্যাপক ফরহাদ হালিম ডোনার নিজেই গত কিছুদিন আগে অসুস্থ হয়ে আল্লাহর রহমতে আমাদের মাঝে ফিরে এসেছেন। আবারো গত ক’দিন ধরে তাঁর শরীর ভালো যাচ্ছে না। চিকিৎসকের পরামর্শে আগামী শনিবার (৫ জুন, ২০২১) তাঁর এনজিওগ্রাম করা হবে।”

You might also like

Leave A Reply

Your email address will not be published.