গ্লামারগার্ল সানিয়া মির্জার ছবি ভাইরাল

ব্যক্তিত্ব ও নৈপূন্য সবমিলিয়ে অনেকটাই অতুলনীয় সানিয়া মির্জা। ভারতীয় এই টেনিস তারকা সন্তান জন্ম দেওয়ার পরও নিজের ফিটনেস ধরে রেখেছেন। ফিরেছেন খেলায়।

এই গ্লামারকুইন সাজগোজের বেলায় উদাসীন নন। সামাজিক যোগাযোগমাধ্যমে সানিয়ার রয়েছে বড় ফলোয়ার গ্রুপ। তার কোনো ছবি কিংবা পোস্ট লুফে নেন নেটিজেনরা।

ইনস্টাগ্রামে তার এক কোটিরও বেশি ফ্যান ফলোয়ার রয়েছে। প্রায়ই তার ফটো-শেয়ারিং অ্যাপে জীবনের ঝলক শেয়ার করে চলেন।

সানিয়া মির্জা একেক সময় একেক রকম স্টাইল দিয়ে সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত ও অনুরাগীদের প্রভাবিত করে থাকেন।

বুধবারও একটি নতুন ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। ৩৫ বছর বয়সি সানিয়া ইনস্টাগ্রাম পেজে ছবিটি পোস্ট করলে তার সৌন্দর্য ও গ্লামার ভক্তদের মনে দাগ কাটে।

ছবিতে সানিয়া একটি নেভি ব্লু আঁটসাঁট পোশাকে ক্যামেরার সামনে আসেন। এ ছাড়া পায়ে এক জোড়া লাল পাম্পের জুতা ছিল। তিনি একজোড়া সানগ্লাস, স্টাড কানের দুল, একাধিক ব্রেসলেট এবং একটি আকর্ষণীয় হাতঘড়ি পরে আছেন।

তিনি তার চুল নিচে ছেড়ে দিয়েছেন এবং লাবণ্যময় মেকআপ নিয়েছেন, যেটি দিনের বেলার চেহারার জন্য উপযুক্ত।

তিনি ক্যাপশনে লিখেছেন, একটি মেয়ের দুটি জিনিস থাকা উচিত— পরিচয় এবং সে কী চায়?

ছবি পোস্ট করার এক ঘণ্টার মধ্যে ৩৫ হাজারের বেশি লাইক এবং ২৩০টি মন্তব্য করেছেন তার অনুরাগীরা। যার অধিকাংশ অনুরাগী প্রশংসা করেছেন৷

একজন অনুরাগী লিখেছেন— আমি আজকে দেখেছি সবচেয়ে অত্যাশ্চর্য জিনিস।

এক পাকিস্তানের ভক্ত লিখেছেন— ভাবি আপনি অনেক সুন্দর।

সানিয়া মির্জা বর্তমানে তার স্বামী শোয়েব মালিক এবং তার ছেলে ইজহান মির্জা মালিকের সঙ্গে দুবাইয়ে রয়েছেন। কার্লি টেলসের সঙ্গে তার সর্বশেষ সাক্ষাৎকারে সানিয়া তার সুন্দর নতুন বাড়ির একটি আভাস দিয়েছেন এবং প্রকাশ করেছেন যে, তিনি মাত্র দুই মাস আগে তার নতুন বাড়িতে চলে এসেছেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.