ইভ্যালি নিয়ে অবশেষে মুখ খুললেন শবনম ফারিয়া

বহুল আলোচিত ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ইভ্যালি নিয়ে মুখ খুলেছেন এর প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করা অভিনেত্রী শবনম ফারিয়া। প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়ালি তিন মাস কাজ করলেও কোনো বেতন পাননি। এমনটিই তিনি জানিয়েছেন।

জানা গেছে, ইভ্যালিতে প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে শবনম ফারিয়া যোগ দেন তিন মাস আগে। কিন্তু এই তিন মাসে তিনি প্রতিষ্ঠানটির কাছ থেকে এক টাকাও পাননি বলে অভিযোগ তার। এ ছাড়া প্রায় এক মাস আগে তিনি ইভ্যালি থেকে পদত্যাগ করেছেন বলেও জানিয়েছেন।

শবনম ফারিয়া গণমাধ্যমকে বলেন, ‘প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়ালি তিন মাস কাজ করলেও কোনো বেতন পাইনি। যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিল। তাই তিন মাস কাজের পরই আগস্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।’

এর আগে ইভ্যালির সঙ্গে আপাতত কোনো সম্পর্ক নেই বলে জানান তাহসান খান। গেল ১০ মার্চ অনলাইনে ইকমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালি’র ‘ফেস অব ইভ্যালি’ (শুভেচ্ছাদূত) ঘোষণা করা হয় তারকা শিল্পী তাহসান খানকে। পরের মাস থেকে প্রতিষ্ঠানটির কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন ওঠে। গ্রাহকের পণ্য সময়মতো পৌঁছে না দিতে পারায় তোপের মুখে পড়তে থাকে ইভ্যালি। সবদিক বিবেচনা করে মে মাসের মাঝামাঝি সময় ইভ্যালি থেকে স্বেচ্ছায় সরে যান তাহসান।

তাহসান গণমাধ্যমকে জানান, ‘ইভ্যালির সঙ্গে আমি নেই। এর বেশি কিছু জানানোর কিছু নেই।’ মূলত, চুক্তি বাতিলের নন ডিসক্লোজার শর্ত অনুযায়ী তিনি এর বেশি আপাতত বেশি কিছু জানাতে চান না। জনপ্রিয় এ তারকা বলেন, ইভ্যালির সঙ্গে তিনি নেই এটা নিশ্চিত।

You might also like

Leave A Reply

Your email address will not be published.