ইভ্যালি থেকে অব্যাহতি নিয়েছেন আরিফ আর হোসাইন

দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ছাড়লেন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আরিফ আর হোসাইন। তিনি প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) পদে কর্মরত ছিলেন। সোমবার তিনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। আরিফ আর হোসাইন একজন ‘ফেসবুক সেলিব্রেটি’ যাকে লাখ লাখ মানুষ অনুসরণ করেন।

ইভ্যালির বর্তমান ইস্যুতে ভুক্তভোগী জনসাধারণের জন্য একজন সোশ্যাল ইনফ্লুয়েন্সার হিসেবে তার ব্যক্তিগত মতামত জানতে চাইলে তিনি ইভ্যালির সাথে আর নেই বলে জানান। তিনি বলেন, যেহেতু এই মুহূর্তে আমি ইভ্যালিতে নেই, তাই ইভ্যালি নিয়ে করা মন্তব্য ভুল হতে পারে। এদিকে মঙ্গলবার একটি গণমাধ্যমকে আরিফ আর হোসাইন জানান তিনি ৩ মাস ধরে ইভ্যালির সঙ্গে নেই।

ইভ্যালি সূত্রে জান যায়, গতবছরের শেষের দিকে প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) হিসেবে যোগ দেন তিনি। তবে কবে থেকে তিনি ইভ্যালি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন সে বিষয়ে কিছু জানা যায়নি। এমনকি তাকে চাকরিচ্যুত করা হয়েছে নাকি তিনি অব্যাহতি নিয়েছেন সেই বিষয়েও কোন তথ্য পাওয়া যায়নি।

এদিকে ইভ্যালি তার কর্মকর্তাদেরকে অন্য কোন জায়গায় ভাল চাকরি খুঁজতে বলেছেন। অনেককে বেতন না দিয়ে চাকরি থেকে বিদায় করে দিয়েছেন।

অন্যদিকে দিন যত যাচ্ছে নানা কাণ্ডে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অবস্থা ততই খারাপ হচ্ছে। সরকারি নানা মহলের তদন্ত কমিটি, গ্রাহকদের সময়মত পণ্য দিতে না পারায় প্রতিষ্ঠানটি থেকে দিনে দিনে গ্রাহকরা মুখ ফিরিয়ে নিচ্ছেন।

প্রসঙ্গত, ২০১৮ সালে যাত্রা শুরু ইভ্যালি। শুরুর পর থেকেই গ্রাহকদের আকৃষ্ট করতে দেওয়া হয় একের পর এক আকর্ষণীয় অফার। ইভ্যালির এমন অবিশ্বাস্য অফার নিয়ে শুরুতে ব্যাপক সমালোচনা হয়। সমালোচনা থাকলেও গ্রাহকরা সেই অবিশ্বাস্য অফারে ঝুঁকে পড়ে। তড়িৎ গতিতে বাড়তে থাকে প্রতিষ্ঠানটির ব্যবসায়ীক কার্যক্রম। বাইক, ফ্রিজ, ফার্নিচারসহ যাবতীয় সব পণ্যে মূল্য ছাড়ের ছড়াছড়ি চলে ইভ্যালিতে। গ্রাহকরাও এমন মূল্য ছাড়ে হুমড়ি খেয়ে পড়ে। শুরুতে রমরমা ব্যবসা করে ইভ্যালি।

You might also like

Leave A Reply

Your email address will not be published.