সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি। যেভাবে ঘটলো…

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ভারতীয় অভিনেত্রী শাবানা আজমি। ভারতের মুম্বাই-পুনে জাতীয় সড়কে আজ দুপুর সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে মুম্বাই পুলিশসূত্রে জানা গেছে।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, খালাপুর (মুম্বাই থেক ৬০ কি.মি. দূরে) টোল প্লাজার কাছে হঠাৎ করেই তাকে বহনকারী গাড়িটি একটি ট্রাককে সজোরে ধাক্কা মারে। ট্রাকের নীচে ঢুকে যায় শাবানার গাড়ি। তাঁর চোখে-মুখে চোট লাগে। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শাবানার স্বামী প্রখ্যাত গীতিকার জাভেদ আখতারও তাঁর সঙ্গে ওই গাড়িতে ছিলেন। তবে পুলিশ এখনও নিশ্চিত নয় ঠিক কোথায় তারা যাচ্ছিলেন!

তবে আরেকটি সূত্রের খবর খান্ডালায় এই দম্পতির পারিবারিক ‘হলিডে হোম’ রয়েছে। সেদিকেই যাচ্ছিলেন শাবানা এবং জাভেদ। আর যাওয়ার পথেই দুর্ঘটনা ঘটে। গাড়ি চালকেরও গুরুতর আঘাত লেগেছে। তাঁরও চিকিৎসা চলছে হাসপাতালে। দুর্ঘটনা ঘটার সাথে সাথে আশপাশ থেকে স্থানীয় লোকজন এসে উদ্ধার করেন তাদের। পেছনের সিটে বসে ছিলেন বলেই প্রাণে বেঁচে যান শাবানা। তবে তাঁদের সঙ্গে থাকা আরেক নারীর অবস্থা সংকটাপন্ন।

এদিকে গতকাল শুক্রবার ছিল জাভেদ আখতারের ৭৫তম জন্মদিন। বন্ধুবান্ধব এবং ইন্ডাস্ট্রির কাছের বেশ কিছু মানুষজনকে সঙ্গে নিয়েই স্বামীর জন্মদিন পালন করেছিলেন শাবানা। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ খান, দীপিকা পাডুকোনের মত নামিদামি বলিউড তারকারা। আর তার ঠিক একদিন পরই ঘটলো এমন এক ভয়াবহ দুর্ঘটনা!

এসব খবর জানিয়েছে ভারতের প্রায় সব প্রভাবশালী গণমাধ্যম।

ঘটনাস্থল থেকে তোলা ছবিগুলোয় দেখা যায়, শাবানার মুখমন্ডলের একাধিক অংশ থেকে রক্ত ঝড়ছে।

শাবানার বয়স ৬৯ বছর। তিনি পদ্মশ্রী উপাধিতে ভূষিত হয়েছেন এবং পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। আর তার স্বামী জাভেদ আখতার যিনি রাজ্যসভার সদস্য ছিলেন এবং একাধারে একজন কবি, গীতিকার ও চিত্রনাট্যকার; পদ্মশ্রী ও পদ্মভূষণ উপাধিতে ভূষিত হয়েছেন এবং পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.