‘দেশবাসী প্রত্যাশা করে রাজনীতিতে থাকবে সম্প্রীতি ও সৌহার্দ্যের সুন্দর নিদর্শন’

আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এবং বিভিন্ন পত্রিকায় ব্যাপকভাবে ভাইরাল এই ছবি এবং একটি শিরোনামঃ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে ভোট চেয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

দেশের দুই প্রধান দলের নেতাকর্মীরা যখন প্রায় সকল প্ল্যাটফর্মে একে অপরের প্রতি চরম মাত্রায় অসহিষ্ণু, তখন সাধারণ জনগণের জন্য এ যেনো মেঘ না চাইতেই বৃষ্টি! এমনকি দু দলের নেতাকর্মীরাও ছবিটি শেয়ার করে আনন্দ প্রকাশ করছেন।

ছবিটি শেয়ার করে বাংলাভিশন টেলিভিশনের সংবাদ বিভাগের প্রধান মোস্তফা ফিরোজ ফেসবুকে লিখেছেনঃ

রাজনীতিতে এসব দৃশ্য এখন বিলীন হয়ে যাচ্ছে। অথচ দেশবাসী প্রত্যাশা করে রাজনীতিতে থাকবে সম্প্রীতি ও সৌহার্দ্যের সুন্দর নিদর্শন।

দুপুরে জাতীয় প্রেসক্লাবে ফখরুলের সঙ্গে দেখা হলে তিনি কুশলাদি বিনিময় করেন। একপর্যায়ে ফখরুলের কাছে ভোট চান আওয়ামী লীগ প্রার্থী।

জানা যায়, বিএনপি মহাসচিব ফখরুলকে আতিকুল বলেন, ‘আপনি তো উত্তরার ৪নং সেক্টরের বাসিন্দা। আপনার ভোট চাই।’ তখন মির্জা ফখরুল বলেন, ‘আমি তো ঢাকায় ভোটার না। আমার ভোট হল ঠাকুরগাঁওয়ে, নির্বাচনী এলাকায়। প্রার্থনা করি- যাতে দু’টি সিটি নির্বাচনই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশে অনুষ্ঠিত হয়। কোনো কারচুপি যাতে না হয়, সেই দোয়াই আমি করি।’

জবাবে আতিকুল ইসলাম বলেন, ‘আওয়ামী লীগ ভোট এবং ভাতের অধিকার প্রতিষ্ঠায় লড়াই করা দল। বিশ্বাস করি, ভোট শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।’

মির্জা ফখরুলের সঙ্গে বিএনপির বিভিন্ন স্তরের নেতারাও উপস্থিত ছিলেন। তাদের কাছেও ভোট চান উত্তরের মেয়র প্রার্থী আতিকুল।

You might also like

Leave A Reply

Your email address will not be published.