পাঁচ তারকা ‘রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল’

আন্তর্জাতিক হোটেল ব্রান্ড ম্যারিয়ট ইন্টারন্যাশনাল। রাজধানী ঢাকার তিনটি পাঁচতারকা হোটেল ব্র্যান্ডের সঙ্গে যুক্ত আছে ম্যারিয়ট ইন্টারন্যাশনালের নামঃ দি ওয়েস্টিন, লা মেরিডিয়েন এবং বন্ধ হয়ে যাওয়া শেরাটন।

বাংলাদেশে এবার ম্যারিয়ট ইন্টারন্যাশনালে চতুর্থ হোটেল যাত্রা শুরু করল। পাঁচ তারকা মানের ‘রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল’ ঢাকায় চালু হয়েছে।

গতকাল বুধবার গুলশানে ১৯তলা বিশিষ্ট হোটেলটির শাখা উদ্বোধন করা হয়। এ হোটেলে রয়েছে ২১১টি কক্ষ। আর বিভিন্ন অনুষ্ঠানের জন্য রয়েছে একাধিক ছোট বড় সম্মেলন কক্ষ।

প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান ড. এইচ বি এম ইকবাল এই হোটেলের সূচনালগ্নে বলেন, ঢাকায় ম্যারিয়ট ইন্টারন্যাশনালের নতুন সংযোজন আনতে পেরে আমি আনন্দিত। সর্বোচ্চ পর্যায়ের সেবা প্রদানের মাধ্যমে এই শহরে আগত সকল পর্যটকের জন্যে এটি তীর্থস্থান হতে যাচ্ছে বলে আমার বিশ্বাস।

ম্যারিয়ট ইন্টারন্যাশনাল এর দক্ষিণ এশিয়ার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নীরজ গোভিল অনুষ্ঠানে বলেন, সর্বদা নতুন কিছু আবিষ্কারের জন্য উদগ্রীব হয়ে থাকা মানুষেরা যখন প্রত্যেকবার শহরে আসবেন, তখন তাদের অনুপ্রেরণা জোগাতে রেনেসাঁ গুলশান হোটেলটি থাকবে বদ্ধপরিকর।

জানা যায়, রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল এর অভ্যন্তরে বাংলাদেশের সংস্কৃতি নতুনরূপে তুলে ধরা হয়েছে, যেটি সমসাময়িক স্টাইল এবং স্থানীয় সংস্কৃতির সংমিশ্রণে বানানো হয়েছে। শাপলা আকারে ফুটিয়ে তোলা কার্পেট এবং স্থানীয় হস্তশিল্পের মাধ্যমে প্রস্তুত করা বুননচিত্র হোটেলের রুমগুলোকে বাড়তি আকর্ষণ প্রদান করেছে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.