ছাত্রলীগ, যুবলীগ কেউ-ই আইনের ঊর্ধ্বে নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগসহ প্রভাবশালী যে-ই হোক, যারাই অন্যায় করছে তাদের বিচার হচ্ছে এবং শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে। বৃহস্পতিবার মৌলভীবাজারে এক অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়গুলোতে যৌন হয়রানি ও হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে এমন কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় তিনি বলেন, যারাই অন্যায় করছে তাদের বিচার হচ্ছে। শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগ বা অন্য কোনো জনপ্রতিনিধি বা প্রভাবশালী কেউ-ই আইনের ঊর্ধ্বে নয়।

দুপুর সাড়ে ১২টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলস্থ অলিলা অপালওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভিত্তিপ্রস্তর স্থাপন ও পরিদর্শন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের বলেন, এই ফ্যাক্টরি চালু হলে অন্তত ১২০০ মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে।
পরে স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ লাইনে মহিলা ব্যারাক উদ্বোধন করবেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক মুহম্মদ হাবিবুর রহমান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজউদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া।

অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান, সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার মোহাম্মদ রৌশনুজ্জামান সিদ্দিকীসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.