কেরাণীগঞ্জে গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ প্রদান

সারা দেশের ন্যায় কেরাণীগঞ্জেও প্রদান করা হয়েছে গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ। প্রধানমন্ত্রী ঘোষিত এ কর্মসূচীর আওতায় আজ ১১ সেপ্টেম্বর শনিবার কেরাণীগঞ্জের জিনজিরা, আগানগর, শুভাঢ্যা, কোন্ডা, তেঘরিয়া ও কালিন্দী ইউনিয়নে একযোগে প্রদান করা হয়েছে এ টিকাদান কার্যক্রম।

এর আগে গত ৭ আগষ্ট শনিবার উল্লেখিত সব ইউনিয়নগুলোতে প্রথম পর্যায়ের এ টিকাদান কার্যক্রম সম্পন্ন করা হয়। ওইদিন উল্লেখিত ইউনিয়ন ও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের টিকাদান মিলিয়ে বিভিন্ন শ্রেণীপেশার মোট আট হাজার মানুষের মাঝে কোভিট-১৯এর টিকা প্রদান করার কথা জানিয়েছিলেন কেরাণীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মশিউর রহমান। আজ আবার তাদেরকেই দ্বিতীয় ডোজের টিকা প্রদান করা হচ্ছে।

এ বিষয়ে কোন্ডা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইদুর রহমান চৌধুরী ফারুক বলেন, এলাকার সব ধরনের জনগণকে সুরক্ষিত রাখতে নিজ ইউনিয়ন পরিষদেই কোভিড-১৯ এর টিকার ব্যবস্থা করা হয়েছে। গণটিকা শুরুর আগেও অনেক চেষ্টা করেছি আমার ইউনিয়নের চল্লিশোর্ধ সব নাগরিক যেন কোভিড-১৯ টিকার ডোজ নিতে পারে । সে লক্ষে প্রথম থেকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্স হতে ১ম ডোজ ও ২য় আমার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এনেছি এবং সফল ভাবে সমাপ্তও করেছি। এ যাত্রায়ও কোন্ডার জনগনকে করোনা ভ্যাক্সিনের আওতায় আনার লক্ষে আমার চেষ্টার কোন কমতি নেই। তিনি বলেন শৃঙ্খলিত ভাবে ওয়ার্ড পর্যায়ে টিকাদানের মাধ্যমে পর্যায় ক্রমে কোন্ডার সকলেকে করোনা ভ্যাক্সিনের আওতায় আনা হবে।

কোন্ডা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইদুর রহমান চৌধুরী ফারুকের নেতৃত্বে এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইউপি সচিব প্রকাশ চন্দ্র, ইউপি সদস্য মো.ইকবাল আহম্মেদ নিবির,মো.রাসেল, মো.রফিকুল ইসলাম, মো.মামুন,মহিলা ইউপি সদস্য কানিজ ফাতেমা হিমা,ময়ফল বেগম প্রমুখ।

একইভাবে শুভাঢ্যা আগানগর,জিনজিরা ও তেঘরিয়া ইউনিয়নেও এ কার্যক্রমের আওতায় দ্বিতীয় ডোজের টিকা প্রদান করা হয়।

আমবাগিচা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের টিকা দানকালে আগানগর ইউপি চেয়ারম্যান হাজী মো.জাহাঙ্গীর শাহ খুশির নেতৃত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব মো.রনি মিয়া, ইউপি সদস্য মো.শাহিন, হাজী মো.রাসেল,আব্দুর রাজ্জাক রুবেল,মো.দেলোয়ার হোসেন দিলু, মো.কামাল আলী,মশিউর রহমান শাহীন,প্রাণ কুমার বর্মন,মো.রফিক,মো.আলঅউদ্দিন, মহিলা ইউপি সদস্য ফারজানা ইসলাম চাঁদনী, আনোয়ারা বেগম,তানিয়া শেখ প্রমুখ।

এছাড়া শুভাঢ্যা ইউনিয়নের চুন কুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় টিকাদান কেন্দ্রে শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান হাজী মো.ইকবাল হোসেনের নেতৃত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব মাহমুদা আক্তার,ইউপি সদস্য মো. ওয়াহেদ,মো.মোক্তার হোসেন,মোসা:সাথী আলী,মো.আবুল হোসেন,মো.মুরাদ হোসেন,শুভাঢ্যা ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. রাসেল প্রমুখ।

You might also like

Leave A Reply

Your email address will not be published.