এবার করোনার কারণে বিএনপির বিক্ষোভ স্থগিত

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামীকাল সারাদেশে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের ঘোষণা দিয়েছিলো বিএনপি। কিন্তু দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঘটায় আগামীকালের সেই কর্মসূচি আপাতত: স্থগিত ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘোষণা দেন।

তিনি বলেন, আগামীকাল দেশের সকল মহানগর ও জেলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু মুক্তির দাবিতে আমরা সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করেছিলাম। কিন্তু দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঘটায় জনসমাবেশে আগতগণ যাতে ভাইরাসের ঝুঁকিতে না পড়েন সেজন্য আগামীকালের সেই কর্মসূচি আমরা আপাতত: স্থগিত ঘোষণা করছি। আমরা ইতিমধ্যে করোনা ভাইরাসে আক্রান্তদের আশু আরোগ্য কামনা করছি এবং এই রোগ যাতে ছড়িয়ে না পড়ে সেজন্য পরম করুনাময় আল্লাহর নিকট প্রার্থনা জানাচ্ছি।

বিএনপি মহাসচিব আরও বলেন, আমরা দল, অঙ্গদল ও সহযোগী সংগঠন সমূহের সকল পর্যায়ের নেতাকর্মীদের এবং দেশবাসীকে করোনাভাইরাসে আক্রান্তদের প্রয়োজনীয় সেবা প্রদান ও এই রোগ যাতে আর না ছড়ায় সে লক্ষ্যে জনসচেতনামূলক কর্মকান্ড পরিচালনার আহবান জানাচ্ছি। দু:স্থ রোগীদের সুচিকিৎসায় সহায়তা দান এবং রোগ প্রতিরোধের লক্ষ্যে প্রয়োজনীয় পরামর্শ ও সরঞ্জাম নিয়ে জনগণের পাশে থাকার জন্যও আমরা সকলের প্রতি আহবান জানাচ্ছি।

You might also like

Leave A Reply

Your email address will not be published.