ইতিহাস গড়লেন টেলর

নতুন রেকর্ডে নাম তুললেন বিশ্বখ্যাত গায়িকা টেলর সুইফট। গ্লেনডেল অ্যারিজোনার ফার্ম স্টেডিয়াম থেকে শুরু হওয়া তার ‘ইরাস ট্যুর’ গায়িকার জন্য একটি বিশাল সাফল্য হিসেবে প্রতিষ্ঠিত হতে যাচ্ছে। শোয়ের প্রথম দিনে ইতিমধ্যেই রেকর্ড ভেঙেছে সুইফট। ভক্তদের ঢল নেমেছে টেলরের কনসার্টে। আনুষ্ঠানিকভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বাধিক শ্রোতা-দর্শকের উপস্থিতি নিশ্চিত হয়েছে সুইফটের কনসার্টে। নারী সংগীতশিল্পী হিসেবে যে রেকর্ড আর কারো নেই। অ্যারিজোনায় ইরাস ট্যুরের প্রথম কনসার্টে ঊনসত্তর হাজারেরও বেশি লোক অংশ নিয়েছিল বলে জানা গেছে৷

সুইফটের কনসার্টে ভক্তদের এই উপিস্থিতি ভেঙে দিয়েছে আগের রেকর্ড। এর আগে ১৯৮৭ সালে লস অ্যাঞ্জেলেসের আনাহেইম স্টেডিয়ামে প্রায় ৬৩ হাজার দর্শকের সামনে পারফর্ম করে রেকর্ড গড়েন ম্যাডোনা। ওই সময় মার্কিন যুক্তরাষ্ট্রে একক নারী শিল্পীর কনসার্টে সর্বাধিক শ্রোতাদের উপস্থিতির খেতাব অর্জন করেছিলেন তিনি। টেলর সুইফ্ট ঊনসত্তর হাজারের বেশি দর্শকের উপস্থিতি নিয়ে সেই রেকর্ডটি ভেঙেছেন।

সুইফটের ‘ইরাস ট্যুর’ হলো ৫২টি শোয়ের একটি বিশাল ট্যুর, যার মাধ্যমে গায়িকা উত্তর আমেরিকাজুড়ে পারফর্ম করবেন। শুক্রবার (১৭ মার্চ) গ্লেনডেল অ্যারিজোনার ফার্ম স্টেডিয়াম থেকে শুরু হয় এই ট্যুর। টেলরের ১৭ বছরের সংগীত ক্যারিয়ারের হিট গানগুলো মঞ্চে পারফর্ম করেন এই তারকা। আগস্টে সোফাই স্টেডিয়ামে পারফর্ম্যান্সের মাধ্যমে শেষ হবে এই ট্যুর।

সূত্র : পিঙ্কভিলা

You might also like

Leave A Reply

Your email address will not be published.