সিলেট-লন্ডন রুটে বিমানের সরাসরি ফ্লাইট

যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশিদের ভ্রমণকে আরো সহজ করতে সিলেট থেকে সরাসরি লন্ডনে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। শুক্রবার বিমান সংস্থাটি বিষয়টি নিশ্চিত করেছে। এ বিষয়ে আগামী রোববার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক সংবাদ সম্মেলন করা হবে।

এতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আবদুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রী ইমরান আহমদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মাহবুব আলী, বিমান পরিচালনা পর্যদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম. মফিদুর রহমান উপস্থিত থাকবেন।

কর্মকর্তারা বলছেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে রয়েছে ৬টি ড্রিমলাইনারসহ মোট ১৮টি উড়োজাহাজ। প্রতিটি উড়োজাহাজে রয়েছে উন্নত যাত্রীসেবা সম্বলিত সকল সুযোগ-সুবিধা। আশা করা হচ্ছে, যুক্তরাজ্যের বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি এবং ইউরোপগামী বিভিন্ন দেশের ভ্রমণপিপাসু, শিক্ষার্থী ও ব্যবসায়ীরা আধুনিক এ উড়োজাহাজগুলোতে ভ্রমনে আকৃষ্ট হবেন।

বিমানের মোবাইল অ্যাপস, সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিমানের ওয়েবসাইট ও বিমানের কল সেন্টার (মোবাইল:০১৭৭৭৭১৫৬১৩-১৬) থেকে সিলেট-লন্ডন-সিলেট সহ বিমানের সকল রুটের টিকেট কেনা যাবে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.