এবার ট্রাম্পকে সমর্থন স্লোভেনিয়ার প্রধানমন্ত্রীর!

আসন্ন ৫৯তম মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ও বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন জানিয়েছেন স্লোভেনিয়ার বর্তমান প্রধানমন্ত্রী ইয়ানেজ ইনশা। শুক্রবার এক টুইট বার্তায় তিনি ডোনাল্ড ট্রাম্পকে দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হিসেবে পুনঃনির্বাচিত করার জন্য মার্কিন ভোটারদের প্রতি আহ্বান জানান।

ইয়ানেজ ইনশা ছাড়াও ডোনাল্ড ট্রাম্পের প্রতি সমর্থন জানিয়েছেন হাঙ্গেরির বর্তমান প্রধানমন্ত্রী ওরবান ভিক্টর এবং ব্রাজিলের বর্তমান প্রেসিডেন্ট জাইর বোলসোনারো।

ইয়ানেজ ইনশা তার টুইট বার্তায় মার্কিন নির্বাচনে ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেনকে ইতিহাসের অন্যতম দুর্বল প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে আখ্যা দেন। তাই আগামী দিনগুলোতে বিশ্ব নেতৃত্বে মার্কিন যুক্তরাষ্ট্রের গুরুত্বকে সমুন্নত রাখার জন্য বিশেষত করে কমিউনিস্টবিরোধী আন্দোলনে গোটা পৃথিবীতে মার্কিন যুক্তরাষ্ট্রের নেতৃত্বকে সুসংহত করার জন্য মার্কিন ভোটারদের ডোনাল্ড ট্রাম্পকে প্রেসিডেন্ট হিসেবে দ্বিতীয় মেয়াদে পুনঃনির্বাচনের জন্য আহ্বান জানান তিনি।

স্লোভেনিয়ার বর্তমান প্রধানমন্ত্রী ও ক্ষমতাসীন স্লোভেনিয়ান ডেমোক্র্যাটিক পার্টির নেতা ইয়ানেজ ইনশা দেশটিতে একজন ডানপন্থী ও রক্ষণশীল ধাঁচের রাজনীতিবিদ হিসেবে পরিচিত। তিনি এ বছরের ১৩ মার্চ থেকে দেশটির প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.