আফ্রিদির সুস্থতা কামনায় বাংলাদেশের ক্রিকেটাররা

পাকিস্তানি সাবেক ক্রিকেটার শহিদ আফ্রিদি করোনায় আক্রান্ত হওয়ার খবরে দ্রুত সময়ে তার আরোগ্য কামনা করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা। বুমবুম আফ্রিদির বেশ সমর্থক রয়েছে বাংলাদেশেও। বিপিএলের সুবাধে বেশ কয়েকবার বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গেও টিমম্যাট ছিলেন আফ্রিদি। তাই তার করোনায় আক্রান্ত হওয়ার খবরে সুস্থতা কামনা করেছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

কিছুদিন আগে করোনা দুর্গতদের সহায়তার জন্য মুশফিকুর রহিমের নিলামে তোলা ব্যাট কিনে নেন শহীদ আফ্রিদি। আফ্রিদির এমনকাজে বেশ আলোচনার জন্ম দেয়। বিভিন্ন কারণেই আফ্রিদির প্রতি বাংলাদেশি ক্রিকেটারদের ভালোবাসার নমুনা দেখা গেল এবার। পাকিস্তান অধিনায়কের করোনা আক্রান্তের সংবাদে একের পর এক সুস্থতা কামনা করেন বাংলাদেশের ক্রিকেটাররা।

আফ্রিদির সঙ্গে ছবি পোস্ট করে মুশফিকুর রহিম লিখেছেন, ‘ভাই, আপনার এই খারাপ সংবাদটি পেয়ে খুব কষ্ট পেয়েছি। আল্লাহ আপনার হেফাজত করুন। সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন। তিনি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। ইনশাল্লাহ আপনি শীঘ্রই ঠিক হয়ে যাবেন- এমআর-১৫ (মুশফিকুর রহিম জার্সি নং ১৫)।’

আফ্রিদির জন্য সোশ্যাল সাইটে পোস্ট করে সবার থেকে দোয়া চেয়েছেন দুই পেসার আল-আমিন হোসেন। তিনি লিখেন, ‘ করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে। করোনাকালে অসহায়দের সাহায্যে এগিয়ে এসেছিলেন শহীদ আফ্রিদি, নিজের গড়া শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের মাধ্যমে।’

তাসকিন লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন ভাই। আল্লাহ আপনাকে সাহায্য করবেন ইনশাল্লাহ…।’ আফ্রিদির কোভিড-‌৯ এ আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল সাইটে পোস্ট করে দোয়া চেয়েছেন সাব্বির রহমান।

আফ্রিদির সুস্থতা কামনা করে পোস্ট দিয়েছেন জাতীয় দলের মারকুটে ওপেনার লিটন কুমার দাস। করোনায় আক্রান্ত হওয়ার আগে শহিদ আফ্রিদি করোনা দুর্গতদের জন্য বিরামহীনভাবে অর্থ এবং খাদ্য সহায়তা দিয়েছেন। তার সুস্থতা কামনা করছেন সবাই।

You might also like

Leave A Reply

Your email address will not be published.