করোনা আক্রান্ত মাশরাফি দোয়া চাইলেন

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি মর্তুজা শনিবার করোনা পজিটিভ হয়েছেন। তার করোনা আক্রান্তের খবরে ক্রিকেটপাড়া তো বটেই ভক্ত-সমর্থকরাও উদ্বিগ্ন। তবে মাশরাফি করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হতে বললেন সবাইকে।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মাশরাফি লিখেছেন, ‘আজকে আমার কভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।’

এরপর তিনি লিখেন, ‘দেশে আক্রান্তের সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি মেনে চলছি। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

এর আগে মাশরাফির শাশুড়ি ও শ্যালিকার মেয়ে আগামী করোনা আক্রান্ত হন। মাশরাফি গেল দুই দিন ধরে জ্বর, গায়ে ও মাথা ব্যথা অনুভর করছিলেন। শুক্রবার নমুনা দিয়ে শনিবার দুপুর তিনটায় করোনা পজিটিভ বলে জানতে পারেন তিনি।

দেশ সেরা এই অধিনায়কের সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সৌম্য সরকার, লিটন দাস, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মেহেদি মিরাজরা সামাজিক মাধ্যমে মাশরাফির জন্য দোয়া প্রার্থনা করেছেন। দ্রুতই সুস্থ হয়ে ফিরে আসবেন বলে প্রার্থনা জানিয়েছেন। এছাড়া মাশরাফির জন্য নড়াইলবাসী মসজিদে দোয়া প্রার্থনা করেছেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.